1. admin@www.rangamatipratidin.com : রাঙ্গামাটি প্রতিদিন :
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৩ পূর্বাহ্ন

নানিয়ারচরে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত

নিউজ ডেক্সঃ
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ১৩৯ বার পড়া হয়েছে

নানিয়ারচরে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত।

নানিয়ারচরঃ

রাঙ্গামাটির নানিয়ারচরে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের মাসিক আইন-শৃংখলা এবং মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

৩১ আগস্ট নানিয়ারচর উপজেলা পরিষদ মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়। বেলা ১০.০০ ঘটিকায় এই সভা অনুষ্ঠিত হয়।

নানিয়ারচর উপজেলা প্রশাসনের ইউএনও শিউলি রহমান তিন্নী’র সভাপতিত্বে মাসিক আইন-শৃংখলা কমিটির সভা পরিচালনা করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রগতি চাকমা। এতে আরো ছিলেন নানিয়ারচর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার,স্বাস্থ্য কমপ্লেক্স প্রধান ডা.নূয়েন খীসা,নানিয়ারচর থানার ওসি মোঃ সাব্বির রহমান, নানিয়ারচর জোন প্রতিনিধি ওয়ারেন্ট অফিসার মোঃ মনু মিয়া, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল ওহাব হাওলাদার সহ সকল দাপ্তরিক বিভাগের প্রধানগণ।

মাসিক আইন-শৃংখলা সভা শেষে উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রগতি চাকমা’র সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সকল দপ্তরের প্রধানগণ তাদের প্রয়োজনীয় মতবাদ তুলে ধরেন সভায়। এসময় সভায় বাল্যবিবাহ,ইভটিজিং, মাদক, সরক আইন,ভ্রাম্যমাণ আদালত পরিচালনা,বাজার মনিটরিং সহ প্রশাসনিক বিভিন্ন দপ্তরের কর্মতৎপরতা সহ করোনা সংক্রমণ রোধে সরকার ঘোষিত সামাজিক বিধি নিষেধ মেনে চলার জন্য আলোকপাত করা হয়।

সভায়,বিভিন্ন বিষয়ে আকোচনার প্রেক্ষিতে উপজেলা প্রশাসনের ইউএনও শিউলি রহমান তিন্নী বলেন, নানিয়ারচর উপজেলা একটি সম্ভাবনাময় উপজেলা। এই উপজেলাকে এগিয়ে নিতে সকলকে ঐক্য করে উন্নয়নে এগিয়ে আসতে হবে।

অপরদিকে নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রগতি চাকমা,নানিয়ারচর উপজেলার বিভিন্ন দাপ্তরিক কাজে ত্রুটি নিয়ে মন্তব্য পোষণ করেন।

এছাড়াও, নানিয়ারচর উপজেলা ক্রীড়া সংস্থাকে এগিয়ে নিতে ও খেলাধুলার আয়োজন করতে বিভিন্ন কর্মসূচি পরিচালনা করার জন্য মন্তব্য পোষণ করেন নানিয়ারচর উপজেলা ক্রীড়া সংস্থা’র নতুন দায়িত্বপ্রাপ্ত সাধারণ সম্পাদক রিপন দাশ।

তিনি নানিয়ারচর উপজেলার প্রধান মাঠটিকে সংস্কার করে,নতুন উদ্যোমে খেলা পরিচালনা করার আশা প্রকাশ,করেন।

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন