1. admin@www.rangamatipratidin.com : রাঙ্গামাটি প্রতিদিন :
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪১ পূর্বাহ্ন

নানিয়ারচরে আওয়ামী লীগের আয়োজিত ১৫ আগস্টের দলীয় কর্মসূচি

নিউজ ডেক্সঃ
  • প্রকাশিত: রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ৩২৪ বার পড়া হয়েছে

নানিয়ারচরে আওয়ামী লীগের আয়োজিত ১৫ আগস্টের দলীয় কর্মসূচি।

নানিয়ারচর উপজেলাঃ

১৫ আগস্ট জাতীয় শোক দিবস,উক্ত দিবস হলো বাংলার ইতিহাসের এক কলঙ্ক জনিত অধ্যায়।বাংলার ইতিহাসে যার দৃষ্টান্ত রয়েছে নজিরবিহীন।

১৯৭৫ এর ১৫ আগস্ট, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাহার স্ব-পরিবারকে হত্যা করা হয়েছিল।ভাগ্যের চক্রে দেশের বাইরে থাকায় সেদিন প্রাণে বেঁচে গিয়েছিলেন জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহেনা।

সেই দিনটিকে স্বরণ রেখে, নানিয়ারচর উপজেলা আওয়ামী পরিবারের পক্ষ থেকে দলীয় কর্মসূচি পালন করা হয়।

১৫ আগস্ট সূর্যদয়ের সাথে সাথে দলীয় পতাকা,জাতীয় পতাকা ও শোক পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হয় দলীয় কর্মসূচি। তারপরই জাতির পিতা বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন।

এসময় নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাব হাওলাদার,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাঙ্গামাটি জেলা পরিষদের সম্মানিত সদস্য ইলিপন চাকমা’র নেতৃত্বে পূস্পমাল্য শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় আরো ছিলেন নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগের (প্রস্তাবিত কমিটির) সহ-সভাপতি আনসার আলী,নারায়ন সাহা,সুজিত তালুকদার ও যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃফারুক মৃধা,দপ্তর সম্পাদক রতন দে।আরো রয়েছে (প্রস্তাবিত কমিটির) সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল কুদ্দুস ও আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃমামুন ভুইঁয়া।

এছাড়াও আরো ছিলেন,নানিয়ারচর উপজেলা যুবলীগের সভাপতি প্রিয়তোষ দত্ত, সাধারণ সম্পাদক ঝিল্লোল মজুমদার,শ্রমিক লীগ সভাপতি স্বপন দেবনাথ,সাধারণ সম্পাদক রিপন তালুকদার,নানিয়ারচর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জুয়েল বড়ুয়া,নানিয়ারচর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক রিপন দাশ,নানিয়ারচর সেচ্ছাসেবক লীগের আহবায়ক সুমন দাশ,মৎসলীগের সভাপতি নুরু মিয়া,ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রুবেল মৃধা,যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সোহেল উদ্দিন মুরাদ,সাংগঠনিক সম্পাদক তুফান চাকমা সহ বিভিন্ন ইউনিটের দলীয় নেতা-কর্মীরা।

শ্রদ্ধা নিবেদন শেষে সীমিত পরিসরে স্বাস্থ্য বিধি মেনে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দলীয় কর্মসূচি শেষে উপজেলা প্রশাসনের আয়োজিত কর্মসূচিতে যোগদান ও উপজেলা পরিষদ প্রাঙ্গণে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন।

এসময় বঙ্গবন্ধু ও শোকাহত পরিবারের সকলের আত্মার শান্তি কামনা করে,নিরবতা পালন করা হয়। এসময় নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাব হাওলাদার ও সাধারণ সম্পাদক ইলিপন চাকমা উপুস্থিত ছিলেন।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে নানিয়ারচর উপজেলার মন্দির, মসজিদ, বিহার,এতিমখানায় জিলাপি বিতরণ করা হয়।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন