1. admin@www.rangamatipratidin.com : রাঙ্গামাটি প্রতিদিন :
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০২:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নানিয়ারচর উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজিত বিদায় এবং বরণ অনুষ্ঠান আসন্ন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে,উপজেলা প্রশাসনের মত-বিনিময় সভা। নানিয়ারচরে উন্নয়ন মূলক কাজের শুভ উদ্বোধন করলেন জেলা পরিষদ সদস্য ইলিপন চাকমা নানিয়ারচরে জাতীয় উৎপাদনশীলতা দিবস-২১ পালিত নানিয়ারচরে মহিলা কাবাডি প্রশিক্ষণ এর সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত বিদ্যালয়ের প্রথম দিনে পরিদর্শন করলেন: নানিয়ারচর ইউএনও নানিয়ারচরে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত নানিয়ারচর উপজেলা ক্রীড়া সংস্থা’র দায়িত্বে পরিবর্তন নানিয়ারচরে জেলা পরিষদ সদস্য ইলিপন চাকমা’র সহায়তা প্রদান নানিয়ারচরে আওয়ামী লীগের আয়োজিত ১৫ আগস্টের দলীয় কর্মসূচি

নানিয়ারচরে প্রশাসনের আয়োজনে শেখ কামালে’র ৭২তম জম্মদিন উদযাপন

নিউজ ডেক্সঃ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ৪৬২ বার পড়া হয়েছে

নানিয়ারচরে প্রশাসনের আয়োজনে শেখ কামালের ৭২তম জম্মদিন উদযাপন।

নানিয়ারচরঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর পূত্র বীর মুক্তিযুদ্ধা,সামাজিক,সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠক ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জম্মদিন পালন করা হয়েছে।

(৫ আগস্ট) নানিয়ারচর উপজেলা পরিষদ চত্বরে সামাজিক স্বাস্থ্য বিধি মেনে এই কর্মসূচি পালন করে নানিয়ারচর উপজেলা প্রশাসন। এসময় নানিয়ারচর উপজেলা প্রশাসনের ইউএনও শিউলি রহমান তিন্নী’র নেতৃত্বে শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

শ্রদ্ধা নিবেদন করেন,নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রগতি চাকমা,ইউএনও শিউলি রহমান তিন্নী,ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান হাওলাদার, আসমা আক্তার,নানিয়ারচর থানার ওসি মোঃ সাব্বির রহমান সহ সকল প্রশাসনিক দপ্তরের অফিসার, শিক্ষক,জনপ্রতিনিধি সহ নিরাপত্তা বাহিনীর সদস্যরা।

শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা প্রশাসনের ইউএনও শিউলি রহমান তিন্নী’র উপস্থাপনা ও সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পাশাপাশি প্রামাণ্য চিত্র প্রদর্শনী,ঘরোয়া চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রগতি চাকমা। আরো ছিলেন সকল দাপ্তরিক অফিসারগণ।

এছাড়াও,মাননীয় প্রধানমন্ত্রী’র উপহার আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন,ত্রাণ বিতরণ সহ বৃক্ষরোপণ করার মাধ্যমে কর্মসূচি পালন করা হয়।

নানিয়ারচর উপজেলা প্রশাসনের ইউএনও শিউলি রহমান তিন্নী বলেন,জাতির পিতা ও বঙ্গমাতার সুযোগ্য পুত্র শেখ কামাল ছিলেন একজন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,ছিলেন সাংস্কৃতিক ও ক্রীড়া প্রেমী। বাংলাদেশের স্বাধীনতার পেছনে তারও অবদান জাতি আজ স্বরণ করছে শ্রদ্ধার সহিত।

১৯৪৭ সালের ৫ আগস্ট জন্মগ্রহণ করেন ক্যাপ্টেন শেখ কামাল। ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা সহ স্ব-পরিবারে হত্যা করার সেই কালো অধ্যায়ে শেখ কামালের মৃত্যু হয়। এটি ছিলো বাংলার ইতিহাসে এক দুঃসহনীয় অধ্যায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন