1. admin@www.rangamatipratidin.com : রাঙ্গামাটি প্রতিদিন :
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০২:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নানিয়ারচর উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজিত বিদায় এবং বরণ অনুষ্ঠান আসন্ন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে,উপজেলা প্রশাসনের মত-বিনিময় সভা। নানিয়ারচরে উন্নয়ন মূলক কাজের শুভ উদ্বোধন করলেন জেলা পরিষদ সদস্য ইলিপন চাকমা নানিয়ারচরে জাতীয় উৎপাদনশীলতা দিবস-২১ পালিত নানিয়ারচরে মহিলা কাবাডি প্রশিক্ষণ এর সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত বিদ্যালয়ের প্রথম দিনে পরিদর্শন করলেন: নানিয়ারচর ইউএনও নানিয়ারচরে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত নানিয়ারচর উপজেলা ক্রীড়া সংস্থা’র দায়িত্বে পরিবর্তন নানিয়ারচরে জেলা পরিষদ সদস্য ইলিপন চাকমা’র সহায়তা প্রদান নানিয়ারচরে আওয়ামী লীগের আয়োজিত ১৫ আগস্টের দলীয় কর্মসূচি

প্রশাসনিক মনিটরিং জোরদারে : নানিয়ারচর ইউএনও

নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশিত: শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ১৫০ বার পড়া হয়েছে

প্রশাসনিক মনিটরিং জোরদারে : নানিয়ারচর ইউএনও

নানিয়ারচরঃ

করোনা ভাইরাস সংক্রমণের প্রভাব দিন দিন তীব্র আকার ধারণ করছে।
চারদিকে নানান এলাকার জনসাধারণের অবাধ ঘুরাফেরা ও বহিরাগত প্রবেশের কারণে বিপদমুখী হয়ে উঠছে এলাকা।

ইতিমধ্যে প্রশাসন থেকেও দেয়া হয়েছে কঠোর নির্দেশনা।চলছে মনিটরিং,নজরদারি সহ সচেতনতামূলক মাইকিং ও ভ্রাম্যমাণ আদালত।

নানিয়ারচর উপজেলাকে কোভিড-১৯ মুক্ত রাখতে প্রতিনিয়ত মাঠ পর্য়ায়ে প্রশাসনিক দায়িত্ব পালনে ছুটে চলেছেন নানিয়ারচর উপজেলা প্রশাসনের ইউএনও শিউলি রহমান তিন্নী।
নানিয়ারচর উপজেলার প্রতিটি এলাকায় প্রতিদিনই লকডাউনকে বাস্তবায়ন করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা সহ সচেতনতামূলক মাইকিং করে যাচ্ছেন।
দিচ্ছেন খাদ্য সামগ্রী সহায়তা সহ প্রশাসনিক পরামর্শ।

(২৪ জুলাই) নানিয়ারচর উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা সহ সচেতনতামূলক মাইকিং প্রচার করেন নানিয়ারচর উপজেলা প্রশাসনের ইউএনও শিউলি রহমান তিন্নী।

নানিয়ারচর সদর সহ আশ-পাশের প্রতিটি গুরুত্বপূর্ণ প্রধান পয়েন্ট গুলোতে গণসচেতনতা সৃষ্টির লক্ষে প্রচার-প্রচারণা মাইকিং করা হয়।সরকারের চলমান ঘোষিত লকডাউনের ২য় দিনের কর্মতৎপরতা বাস্তবায়নে জনগণের মাঝে সচেতনতা সৃষ্টির জন্য প্রশাসনিক পরামর্শ দেয়া হয়।
সরকারি বিধি-নিষেধ মেনে চলার জন্য সকলকে অবগত করা হয়।

সকল শ্রেণির মানুষকে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য পরামর্শ দেন উপজেলা প্রশাসনের এই অফিসার।

এছাড়াও, অবাধ ঘুরাফেরা না করার জন্য সকলকে অবহিত করেন। কোন রকম জনসমাগম ও আরম্বর পরিবেশের মধ্য দিয়ে অনুষ্ঠান পরিচালনা না করার জন্য আদেশ দেন।

এসময় প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা সহ সচেতনতামূলক মাইকিং ও লকডাউন কর্মতৎপরতা জোরদারে সহযোগিতা করেন নানিয়ারচর থানার দায়িত্বরত পুলিশ ও সেনাবাহিনী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন