1. admin@www.rangamatipratidin.com : রাঙ্গামাটি প্রতিদিন :
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০১:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নানিয়ারচর উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজিত বিদায় এবং বরণ অনুষ্ঠান আসন্ন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে,উপজেলা প্রশাসনের মত-বিনিময় সভা। নানিয়ারচরে উন্নয়ন মূলক কাজের শুভ উদ্বোধন করলেন জেলা পরিষদ সদস্য ইলিপন চাকমা নানিয়ারচরে জাতীয় উৎপাদনশীলতা দিবস-২১ পালিত নানিয়ারচরে মহিলা কাবাডি প্রশিক্ষণ এর সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত বিদ্যালয়ের প্রথম দিনে পরিদর্শন করলেন: নানিয়ারচর ইউএনও নানিয়ারচরে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত নানিয়ারচর উপজেলা ক্রীড়া সংস্থা’র দায়িত্বে পরিবর্তন নানিয়ারচরে জেলা পরিষদ সদস্য ইলিপন চাকমা’র সহায়তা প্রদান নানিয়ারচরে আওয়ামী লীগের আয়োজিত ১৫ আগস্টের দলীয় কর্মসূচি

নানিয়ারচরে বজ্রপাতে নিহত পরিবারের পাশে দাড়ালেন ” ইউএনও

নিউজ ডেক্সঃ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ১২৯ বার পড়া হয়েছে

পাহাড়ের পাদদেশে এখন মৃত্যুর গন্ধ। চারদিকে টানা বৃষ্টিতে বিপদমুখী হয়ে উঠছে এলাকা।টানা বৃষ্টির কারণে পাহাড় থেকে নামছে স্রোতের জলধারা। এগুলো এসে মিশে যাচ্ছে চেঙ্গী নদীতে।এতে পানির পরিধি দিন দিন বেড়ে চলেছে।

তার মাঝেই বাড়ছে বজ্রপাত। ঘটছে মৃত্যুর মত ঘটনা।গত ( ১লা জুন) টানা অঝড় বৃষ্টিতে নানিয়ারচর উপজেলায় এক বড় ধরনের বজ্রপাত হয়।নানিয়ারচর সদর ইউনিয়নের সাপমারা গ্রামের বিমল কান্তির ছেলে পান্দব রাশ চাকমা (৩৫) নামক এক ব্যক্তি এই ঘটনার স্বীকার হন।

বৃষ্টির সময় সে চেঙ্গী নদীর পাড়ে নৌকার পানি নিষ্কাশনের কাজ করছিলেন,হঠাৎ এক বিকট বজ্রপাত তার উপর চলমান হওয়ার কারণে তিনি ঘটনাস্থলেই মারা যান।

এসময় তাকে তার পরিবার ও গ্রামের লোকজন দাহ করেন।বিষয়টি নিশ্চিত করেছেন নানিয়ারচর ইউএনও শিউলি রহমান তিন্নী।

অবশেষে সেই অসহায় ও প্রাকৃতিক বজ্রপাতে নিহত তান্ডব রাশ চাকমা এর পরিবারকে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন,নানিয়ারচর উপজেলা প্রশাসনের ইউএনও শিউলি রহমান তিন্নী।

(৩ জুন) সকাল ১০ ঘটিকায় নানিয়ারচর ইউএনও চেম্বারে দেখা করতে আসেন সেই বজ্রপাতে নিহত ব্যক্তির স্ত্রী। এসময় মানবিক দৃষ্টিকোণ বিবেচনা করে তাৎখনিক ( ৫,০০০) পাঁচ হাজার টাকা সহযোগিতা প্রদান করেন ইউএনও।

এসময় ইউএনও,তার শোকাহত পরিবারের খোঁজ নেন। এবং সকল রকম সহযোগিতা করার নিশ্চয়তা দেন। অপরদিকে সেই স্বামী হারা স্ত্রীকে স্বাবলম্বী হয়ে উঠার জন্য সেলাই প্রশিক্ষণের ব্যবস্থা করেন।

সকল রকম সহযোগিতা নিয়ে সব সময় সেই শোকাহত পরিবারের পাশে থাকবেন বলে কথা দেন নানিয়ারচর উপজেলা প্রশাসন ও ইউএনও শিউলি রহমান তিন্নী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন