1. admin@www.rangamatipratidin.com : রাঙ্গামাটি প্রতিদিন :
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০২:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নানিয়ারচর উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজিত বিদায় এবং বরণ অনুষ্ঠান আসন্ন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে,উপজেলা প্রশাসনের মত-বিনিময় সভা। নানিয়ারচরে উন্নয়ন মূলক কাজের শুভ উদ্বোধন করলেন জেলা পরিষদ সদস্য ইলিপন চাকমা নানিয়ারচরে জাতীয় উৎপাদনশীলতা দিবস-২১ পালিত নানিয়ারচরে মহিলা কাবাডি প্রশিক্ষণ এর সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত বিদ্যালয়ের প্রথম দিনে পরিদর্শন করলেন: নানিয়ারচর ইউএনও নানিয়ারচরে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত নানিয়ারচর উপজেলা ক্রীড়া সংস্থা’র দায়িত্বে পরিবর্তন নানিয়ারচরে জেলা পরিষদ সদস্য ইলিপন চাকমা’র সহায়তা প্রদান নানিয়ারচরে আওয়ামী লীগের আয়োজিত ১৫ আগস্টের দলীয় কর্মসূচি

নানিয়ারচরে চট্টগ্রাম জেলা প্রশাসকের সফর

নিউজ ডেক্সঃ
  • প্রকাশিত: শুক্রবার, ২১ মে, ২০২১
  • ১৪৭ বার পড়া হয়েছে
  • দিন দিন নানিয়ারচর উপজেলা হয়ে উঠছে উন্নয়নের রোল মডেল। চারদিকে ছড়িয়ে পড়ছে পরিচিতি। বাড়ছে নানা অবকাঠামোগত উন্নয়ন। সৃষ্টি হচ্ছে নানা কর্মসংস্থান।

পাহাড়ের বুকে এখন একমাত্র দীর্ঘতম সেতু এই নানিয়ারচর চেঙ্গী সেতু। যা আর অল্প কিছুদিনের মধ্যেই আনুষ্ঠানিক উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

প্রতিদিন নানা জায়গা থেকে টুরিস্ট আসে এই সেতুর মনোরম দৃশ্য উপভোগ করতে। রাঙ্গামাটি,খাগড়াছড়ি,রামগড়,দীঘিনালা,মহালছড়ি,গুইমারা,লংগদু সহ নানা জেলা ও উপজেলা থেকে নানিয়ারচর আসেন এই সেতু দেখতে। অনেকে ভীড় জমায় ছবি তুলতে বা ভিডিও এডিটিংয়ে।

সেতুটি উদ্বোধন হলে সরাসরি সরক যোগাযোগ সৃষ্টি হবে পাঁচটি উপজেলার সাথে।ঢাকা,চট্টগ্রাম সহ সকল জেলার সাথে খুব সহজেই সরক যোগাযোগ সৃষ্টি হবে এই সেতুর মাধ্যমে।

সৃষ্টি হবে কর্মসংস্থান,বাড়বে পন্য আমদানি ও রপ্তানি। বাড়বে ব্যবসা-বানিজ্য।এবং হবে বিনোদনের অন্যতম স্পট।

সেই মনোরম দৃশ্য উপভোগ করতে (২১ মে) নানিয়ারচর উপজেলায় এক ঝটিকা সফরে পরিবার সহকারে আসেন চট্টগ্রাম জেলা প্রশাসক মোঃমমিনুর রহমান। এসময় আরো ছিলেন রাঙ্গামাটি জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান সহ আগত সকল অতিথিগণ।

এসময় নানিয়ারচর উপজেলায় আসলে তাদের সাদরে বরণ করেন,নানিয়ারচর উপজেলা প্রশাসনের ইউএনও শিউলি রহমান তিন্নী।আরো ছিলেন নানিয়ারচর থানার ওসি মোঃ সাব্বির রহমান।

নানিয়ারচর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শুভেচ্ছা জানান ইউএনও শিউলি রহমান তিন্নী। এবং আগত অতিথিদের নিজ বাংলোতে চায়ের আমন্ত্রণ জানান।

আগত চট্টগ্রাম জেলা প্রশাসক মোঃ মমিনুর রহমান বলেন,মাননীয় প্রধানমন্ত্রী পাহাড়ের বুকে যে এত সুন্দর একটি দৃষ্টিনন্দন সেতু উপহার দিয়েছেন এজন্য আন্তরিক কৃতজ্ঞতা।

প্রসঙ্গের আলোকে রাঙ্গামাটি জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান বলেন,এই সেতু দিয়েই ঘটবে নানিয়ারচর উপজেলার আগামীর ভাগ্য উন্নয়ন। ঘটবে টেকসই পরিবর্তন ও অগ্রগতি।

নানিয়ারচর ইউএনও শিউলি রহমান তিন্নী এসময় আগত জেলা প্রশাসক ও তাদের পরিবারবর্গদের নানিয়ারচর উপজেলার প্রাকৃতিক ও জীব-বৈচিত্র সহ এলাকার সকল বিষয়ে আলোকপাত করেন এবং বিশ্লেষণ করেন।

নানিয়ারচর উপজেলা সফর শেষে উপজেলা প্রশাসনের সৌজন্য আমন্ত্রণ গ্রহণ করে পুনঃরায় নিজ গৌন্তব্যের উদ্দেশ্যে রওনা হয় জেলা প্রশাসকবৃন্দ।

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন